২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:২৩:১৯ পূর্বাহ্ন
বাংলাদেশ কিছু চেয়ে পাবে না তা ঠিক নয়, ব্রিকস সদস্যপদ প্রসঙ্গে প্রধানমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
বাংলাদেশ কিছু চেয়ে পাবে না তা ঠিক নয়, ব্রিকস সদস্যপদ প্রসঙ্গে প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্পর্শকাতর বিষয় শেয়ার করায় উদ্ভূত পরিস্থিতির কারণে এবং তদন্ত কমিটির তদন্তের স্বার্থে যন্ত্রকৌশল বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার মো. মিলনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

আজ ২৯ আগস্ট মঙ্গলবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. সেলিম হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে মো. মিলনুর রশিদকে সাময়িকভাবে বরখাস্তের বিষয়টি জানানো হয়।


শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণায় আত্মনিয়োগের আহবান


রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক ও শিক্ষার্থীদের গবেষণায় আত্মনিয়োগের মাধ্যমে দেশের কল্যাণে নিত্য নতুন প্রযুক্তি উদ্ভাবনের আহবান জানানো হয়েছে।


আজ মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত রুয়েটের এ্যাডভান্সড স্টাডিজ এন্ড রিসার্চ (সিএএসআর) এর ৪৮ তম সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম এ আহবান জানান। উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধানগণ  ছাড়াও বহি:স্থ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন সিএএসআর-এর সদস্য সচিব এবং গবেষণা সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন।


শেয়ার করুন