৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:৫৮:১৩ অপরাহ্ন
রাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিললের নতুন কার্যালয় উদ্বোধন করলেন মেয়রপত্নী
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
রাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিললের নতুন কার্যালয় উদ্বোধন করলেন মেয়রপত্নী

নতুন দৃষ্টিনন্দন ওয়ার্ড কার্যালয় পেলো রাজশাহী সিটি কর্পোরশেনের ৫নং ওয়ার্ডবাসী। নগরীর মহিষবাথান উত্তরপাড়া কোর্ট স্টেশন রোডে পুরনো ঠ্যাঙ্গামারা ভবনে এ কার্যালয়ের উদ্বোধন করেছেন মহানগর আওয়ামী লীগের সহ—সভাপতি নগর মাতা সমাজসেবী শাহীন আকতার রেনী সাথে ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।


আজ শুক্রবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ৫ নং ওয়ার্ড কাউন্সলর এর নতুন কার্যালয় উদ্বোধন করেন তিনি। সে সময় আগামীতেও নগর উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন নগরমাতা । নতুন কার্যালয়ে সেবা নিতে ওয়ার্ডবাসীর জন্য বসবার উন্মুক্ত স্থান, ওয়ার্ড কার্যালয়ের শেখ রাসেল ইপিআই প্রাথমিক স্বাস্থ্য সেবা কেন্দ্র্র, জন্ম ও মৃত্যু নিবন্ধন শাখা, কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র, সেলাই ও বুটিক প্রশিক্ষণ, সাধারণ শাখাসহ ১১টি শাখার সেবাদানের মান নিয়ে প্রসংশা করেন তিনি।


একই সাথে নগরমাতা কার্যালয়ের সবগুলো শাখা ঘুরে দেখেন। পরে ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুর সভাপতিত্বে সংক্ষিপ্ত উদ্বোধনী আলোচনা অনুষ্ঠানে অংশনেন মুক্তিযোদ্ধা হাকিম আতাউর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ রাজশাহী কলেজের সাবেক অধক্ষ্য প্রফে মুহা: হবিবুর রহমান, সাবেক শিক্ষাবোর্ড চেয়ারম্যান ড. তানবীরুল আলম, শিক্ষাবিদ ড. মো: গোলাম মাওলা, রাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলীসহ ও রাসিকের সাবেক প্রধান প্রকৌশলী উপস্থিত ছিলেন।


আলোচনা সভায় কাউন্সিল কামরুজ্জামান কামরু, পুনরায় নির্বাচিত হওয়ায় ওয়ার্ডবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তার সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর জানান, মেয়রের নির্দেশে এখন থেকে মৃত ব্যাক্তির বাড়িতে খাদ্য ও বিভিন্ন সেবা দিবে কাউন্সিলর কার্যালয়। এ সময় কাউন্সিলর নগর মাতার কাছে ওয়ার্ডের পুকুর সংরক্ষণ, বয়স্কদের জন্য লাইব্রেরী ও কমিউনিটি সেন্টারের আবদারে কথা তুলেধরে। এতে মেয়রপত্নী শাহীন আকতার রেনী বলেন, সময় উপযোগী ও জনসেবামূলক এই দাবিগুলো মেয়রের কাছে পৌঁছে দিবেন তিনি। যা মেয়র বাস্তবায়ন করবেন বলে প্রত্যাশা করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে পরে মহিষবাথান উত্তর পাড়ার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জাকারিয়া ইসলাম দোয়া পরিচালনা করে সিটি কপোরেশনের উত্তর উত্তর সমৃদ্ধি ও নগরবাবসীর কল্যান কামনা করে দোয়া করেন।


শেয়ার করুন