০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:০২:৫৩ পূর্বাহ্ন
আগারগাঁওয়ে সুধী সমাবেশের মঞ্চে শেখ হাসিনা
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২৩
আগারগাঁওয়ে সুধী সমাবেশের মঞ্চে শেখ হাসিনা

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন শেষে আগারগাঁওয়ের পুরোনো বাণিজ্য মেলা মাঠে সুধী সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ছোট বোন শেখ রেহানাও উপস্থিত আছেন। প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে সকাল থেকে আগারগাঁওয়ের পুরোনো বাণিজ্য মেলা মাঠের দিকে আসতে থাকেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। বৃষ্টি উপেক্ষা করে মিছিল-স্লোগানে সুধী সমাবেশে যোগ দেন তাঁরা। বাস, ট্রাক ও ভ্যানে করে ঢাকার আশপাশের বিভিন্ন জেলা থেকেও নেতা-কর্মীরা এসেছেন। 

সুধী সমাবেশে আরও উপস্থিত আছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, সড়ক মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রওশন আরা মান্নান, ঢাকা উত্তরের সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপস, সংসদ সদস্য হাবিব হাসান, মোহাম্মদ আলী আরাফাত প্রমুখ। 

এর আগে আজ শনিবার বেলা ৩টা ৩৫ মিনিটের দিকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মা সেতু ও মেট্রোরেলের পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আরেকটি মেগা প্রকল্প উদ্বোধন হলো। উদ্বোধন ফলক উন্মোচন শেষে সেতুসচিব মনজুর হোসেন প্রধানমন্ত্রীকে প্রকল্প সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। এ সময় প্রধানমন্ত্রীর পাশে তাঁর ছোট বোন শেখ রেহানা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন।

শেয়ার করুন