৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:১৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
পরকীয়া সন্দেহে নববধূকে গলা কেটে হত্যা
  • আপডেট করা হয়েছে : ৬-০৬-২০২২
পরকীয়া সন্দেহে নববধূকে গলা কেটে হত্যা

নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগে পরকীয়া সন্দেহে রুপালি বেগম (২০) নামে এক নববধূকে গলা কেটে হত্যা করেছে স্বামী। 

শনিবার রাত ৩টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রুপালি বেগম উপজেলার কবিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মনির চৌকিদারবাড়ির সিরাজ মিয়ার মেয়ে। তিনি সোনাদিয়া গ্রামের আবু তাহের বাবুল মেম্বারের বাড়ির মৃত সিরাজ মিয়ার ছেলে ইউসুফ নবী রুবেলের (২৬) স্ত্রী। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। 

বিষয়টি নিশ্চিত করে কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, তিন মাস আগে পারিবারিকভাবে রুবেলের সঙ্গে বিয়ে হয় রুপালি বেগমের। কিছু দিন থেকে ভাসুর রফিকের সঙ্গে পরকীয়া সন্দেহে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। 

এ পরকীয়ার জেরে শনিবার দিবাগত রাতে তাদের মধ্যে বাকবিতণ্ডা দেখা দেয়। একপর্যায়ে রুবেল তার স্ত্রীর গায়ের ওড়না দিয়ে হাত-পা বেঁধে ফল কাটা ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। 

ওসি আরও জানান, ওই সময় ঘরে থাকা বৃদ্ধ মায়ের চিৎকারে বাড়ির লোকজন এসে হত্যাকারীকে আটক করে। পরকীয়ার ঘটনায় জড়িত সন্দেহে নিহতের ভাশুর রফিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হয়েছে। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন