০১ অক্টোবর ২০২৩, রবিবার, ০৬:০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
শুরু হলো রাবি ছাত্রলীগের সম্মেলন
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২৩
শুরু হলো রাবি ছাত্রলীগের সম্মেলন

ছাত্রলীগের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার ২৬তম বার্ষিক সম্মেলন সকাল ১০টায় শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা দুপুর ১টা শুরু হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলাদেশ মাঠে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে এ সম্মেলন শুরু হয়।


সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের ১৭টি হলের নেতা-কর্মীরা জড়ো হতে থাকেন সম্মেলনস্থলে। শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা ব্যানার নিয়ে সম্মেলনস্থলে আসেন। সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।


সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।


প্রসঙ্গত, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর ২৬ তম সম্মেলনের হচ্ছে আজ।


শেয়ার করুন