২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৫৪:৩৩ পূর্বাহ্ন
নদীতে পাতা সেঁউতি জালে আটকে ছিল নিখোঁজ ছাত্রের লাশ
  • আপডেট করা হয়েছে : ২১-০৯-২০২৩
নদীতে পাতা সেঁউতি জালে আটকে ছিল নিখোঁজ ছাত্রের লাশ

নাটোরের সিংড়ায় আত্রাই নদীতে গোসলে নেমে নিখোঁজ মাদ্রাসাছাত্রের মরদেহের সন্ধান মিলেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার শেরকোল ইউনিয়নের রাণীনগর সেতুর স্লুইসগেট এলাকা থেকে জালে আটকা অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।


মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় সে।


ওই মাদ্রাসাছাত্রের নাম—কাওসার আহমেদ (১৪)। সে শেরকোল রাণীনগর উজানপাড়ার হাবিবুর রহমান হবির ছেলে এবং তেলিগ্রাম দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।


ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব আজকের পত্রিকাকে বলেন, ‘গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নদীতে গোসল করতে যায় কাওছার আহমেদ। এরপর থেকে সে নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া সন্ধান পাওয়া যায়নি। আজ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টায় সেঁউতিজালে জড়ানো তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।’


এ বিষয়ে সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘মাদ্রাসাছাত্র গতকাল নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। আজ সকালে সেঁউতিজালে জড়ানো তাঁর লাশ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’


শেয়ার করুন