২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:০৫:০৭ অপরাহ্ন
অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও পূরণ হবে না : শেখ ফজলে শামস পরশ
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৩
অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও পূরণ হবে না : শেখ ফজলে শামস পরশ

বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র যুব সমাজ মেনে নেবে না, সেইসাথে অসাংবিধানিক উপায়ে ক্ষমতা দখলের দিবা স্বপ্নও কারো পূরণ হবে না।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজশাহীতে মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, আমাদের চাওয়া উচিত কে আসছে নতুন নেতৃত্বে তা নয়, বরং চাওয়া হওয়া উচিত কেমন হবে নেতৃত্ব। আমরা এমন নেতৃত্ব দেখতে চাই যে নেতৃত্ব জাতির জনকের আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে নিতে চাই। এমন নেতৃত্ব না হলে আমাদের যে সামনে চ্যালেঞ্জ তা মোকাবিলা করা কঠিন হয়ে পড়বে।


আমাদের নিজেদের মধ্যে গ্রুপিং না করে বরং আমাদের উচিত হবে আসল শক্রদের মোকাবেলা করার। আমারা এমন নেতৃত্ব চাই যে নেতৃত্ব আগামীর কঠিন সময় পার করার সঠিক নেতৃত্ব দিতে পারবে।


এসময় যুবলীগের চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার যেসকল উন্নয়ন করেছে আপনাদের তালিকা ভুক্ত করো জনগণের কাছে প্রচার করতে হবে। ভোটারদের ভোটকেন্দ্র নিয়ে আসতে হবে আপনাদের। যারা জনগণের অধিকার নিয়ে ছিনিমিনি খেলেছেন তাদের আর ক্ষমতায় আসতে দেয়া হবে না।


তিনি বলেন, যখন এদেশের মানুষ একটু সুখ দেখতে শুরু করেছে, তখন একটি দল অবৈধ ভাবে ক্ষমতায় আসতে উঠেপড়ে লেগেছে। এমন সময় সুবিধাবাদি রাজনৈতিক দল ক্ষমতায় আসতে মেতে উঠেছে।


আগামী দিনে কোন অনির্বাচিত সরকার এই যুবসমাজ মেনে নেবে না। যুবলীগ তা প্রতিহত করবে।


শেয়ার করুন