২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৯:০৮ অপরাহ্ন
মোহনপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২২
মোহনপুরে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রাজশাহীর বাঘা উপজেলায় বিএনপির কর্মী সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন। মঙ্গলবার (২৬ জুলাই) মোহনপুরের আওয়ামী লীগের কেন্দ্রীয় অফিস হতে বিক্ষোভ মিছিলটি শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে পথসভা করেন তারা।

মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন কবিরাজের সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক মহসিন আলী, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ডলি আক্তার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলমসহ আরো অনেকে।

এসময় বক্তারা রাজশাহীর বাঘা উপজেলায় বিএনপির কর্মী সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে দ্রুত রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ সহ অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান। পাশাপাশি তারা আবু সাইদ চাঁদকে মোহনপুর ও পবা উপজেলায় বয়কট ঘোষণা করেন।

উক্ত পথসভা ও বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ১নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, কেশরহাট পৌর যুবলীগের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক জামাল হোসেন, মোহনপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইসরাফিল হোসেন রনি ও সদস্য সচিব হুমায়ুন কবির সহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা ।

শেয়ার করুন