২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৩৬:৩৯ অপরাহ্ন
সেবার নামে গ্রাহকদের কাছে টাকা দাবি, ভুয়া ২ বিদ্যুৎ কর্মকর্তা কারাগারে
  • আপডেট করা হয়েছে : ২৭-০৯-২০২৩
সেবার নামে গ্রাহকদের কাছে টাকা দাবি, ভুয়া ২ বিদ্যুৎ কর্মকর্তা কারাগারে

সিরাজগঞ্জের তাড়াশে পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা পরিচয়ে সেবার নামে গ্রাহকদের থেকে টাকা চাওয়ায় দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রাম থেকে তাঁদের আটক করা হয়। 


এ ঘটনায় পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম রাব্বুল হাসান বাদী হয়ে তাড়াশ থানায় মামলা দায়ের করেছেন। মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম। 


গ্রেপ্তার দুজন হলেন তাড়াশ পৌর এলাকার মো. ফয়সাল আহম্মেদ (৩২) ও একই মহল্লার রাফেজুল রহমান রিফাত (৩০)। 


এজাহার সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরের দিকে ফয়সাল আহম্মেদ ও রাফেজুল রহমান রিফাত তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা পরিচয়ে ঝুড়ঝুড়ি গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য হায়দার আলীসহ পাঁচজনের বাড়িতে যান। সেখানে গিয়ে বিদ্যুৎ বিল কম করে দেওয়া, নাম পরিবর্তন, মিটার স্থানান্তরসহ বিদ্যুৎ সংক্রান্ত বিভিন্ন সেবা দেওয়ার নামে করে গ্রাহকের থেকে টাকা দাবি করেন। 


একপর্যায় তাঁদের গতিবিধি সন্দেহে হলে আটক করে তাড়াশ থানায় খবর দেন এলাকাবাসী। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের আটক করে থানায় নিয়ে আসেন। 


এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির-১ তাড়াশ জোনাল অফিসের সহকারী ম্যানেজার (এজিএম) রাব্বুল হাসান বাদী হয়ে তাড়াশ থানায় বিদ্যুৎ আইন-২০১৮ অনুযায়ী মামলা করেন। মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়। 


এ বিষয়ে তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, দুজনকে গ্রেপ্তারের পর আজ বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন