২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫৮:১২ অপরাহ্ন
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন
  • আপডেট করা হয়েছে : ২৮-০৯-২০২৩
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

রাজশাহীতে বিভিন্ন আয়োজনে বঙ্গবন্ধুকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে সকাল সাড়ে ১০টায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১১টায় দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


পুষ্পস্তক অর্পণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি শাহীন আকতার রেণী সহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এদিকে দিবসটি উপলক্ষ্যে বাদ যোহর আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে রানীবাজারস্থ তাঁর রাজনৈতিক কার্যালয় চত্বরে মানবভোজ বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন এতিমখানায় উন্নয়নমানের খাবার পরিবেশন ও বাদ জোহর রাজশাহী মহানগরীর সকল মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়।


এছাড়া বিভিন্ন এতিমখানায় উন্নয়নমানের খাবার পরিবেশন ও বাদ জোহর রাজশাহী মহানগরীর সকল মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়।


শেয়ার করুন