১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৫:০৪:২২ অপরাহ্ন
৬০ বছরের দণ্ডিত পলাতক আসামি গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ১৩-০৬-২০২২
৬০ বছরের দণ্ডিত পলাতক আসামি গ্রেফতার

চরফ্যাশনের বিভিন্ন থানায় মাদক, চাঁদাবাজি, ডাকাতি, প্রতারণা ও নারী ধর্ষণসহ একাধিক মামলায় ৬০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুরাদ হোসেন মুন্নাকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলে সোমবার সকালে দুলারহাট থানার ওসি মুরাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার মুরাদ হোসেন মুন্না দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবুল বাসার চাপরাশির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক যুবলীগ সভাপতি মুরাদের বিরুদ্ধে চরফ্যাশন উপজেলার বিভিন্ন থানায় মাদক, চাঁদাবাজি, ডাকাতি, প্রতারণা ও নারী ধর্ষণসহ একাধিক মামলা হয়। ওই মামলায় সে দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তার বিরুদ্ধে করা এসব মামলায় দীর্ঘ শুনানির পর মামলার অভিযোগ সাক্ষ্যপ্রমাণে সন্দেহতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০২১ সালে চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো নুরুল ইসলাম তাকে বিভিন্ন মামলায় ৬০ বছরের সশ্রম কারাদণ্ড দেন। 

রায় ঘোষণার সময় আসামি সাবেক যুবলীগ সভাপতি মুরাদ আদালতে উপস্থিত ছিলেন না। ৬০ বছরের সাজার দণ্ড কাঁধে নিয়ে সাবেক যুবলীগ সভাপতি মুরাদ হোসেন মুন্না ঢাকায় গুলিস্তান এলাকায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে দুলারহাট থানা পুলিশ তাকে গ্রেফতার করেন।

দুলারহাট থানার ওসি মো মোরাদ হোসেন জানান, বিভিন্ন মামলায় ৬০ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি মুরাদ দীর্ঘদিন ঢাকায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন