০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০২:২৬:৪৩ পূর্বাহ্ন
স্বর্ণের দোকানে চুরির সময় ইউপি সদস্যর ছেলে গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২২
স্বর্ণের দোকানে চুরির সময় ইউপি সদস্যর ছেলে গ্রেপ্তার

রাজশাহীতে পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান আলীর ছেলে নাজমুল (৩৮) সাহেব বাজার বাটার মোড়ে শুভ জুয়েলার্স থেকে স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে তাকে হাতে নাতে আটক করে দোকান মালিক ও জনতা।

সোমবার সন্ধার দিকে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক চুরির অভিযোগ রয়েছে বলে জানান বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম।

জানা গেছে, পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহাল আলীর ছেলে নাজমুল (৩৮) সন্ধার দিকে সাহেব বাজার বাটারমোড়ে শুভ জুয়েলার্স থেকে কৌশলে একটি স্বর্ণের চেইন চুরি করার সময় তাকে নাতে আটক করে দোকান মালিক ও উপস্থিত জনতা।তাকে আটকের পরে পুলিশে খবর দিলে তাকে গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ বিষয় তার বিরুদ্ধে থানায় চুরির মামলা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক স্বর্ণ চুরির মামলা রয়েছে বিভিন্ন থানায় বলে জানান বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম।

এছাড়া, এর আগে নওদাপাড়া বাজারে নুর মোহাম্মাদের মিম জুয়েলার্সে গিয়ে স্বর্ণের একটি চেইন কিনতে চান। দুই তিনটি স্বর্ণের চেইন দেখায়। এর মধ্যে একটি চেইন নাজমুল কৌশলে তার পকেটে রেখে দেই।

এসময় দোকান্দার নুর মোহাম্মাদ বুঝতে পেরে তাকে ধরে ফেলে। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে কৌশলে নাজমুল দৌড়ে পালিয়ে যায়। এ বিষয় নুর মোহাম্মাদ বাদি হয়ে শাহমুখদুম থানায় একটি মামালা করে।

শেয়ার করুন