১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৪:৪৬:৩৮ অপরাহ্ন
বাগমারায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২২
বাগমারায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

রাজশাহীর বাগমারায় পুকুরে ডুবে প্রভাষ কুমার নামের আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত প্রভাষ কুমার উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার অজিত কুমারের ছেলে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাগমারা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) দুপুরে প্রভাষ কুমার বাড়ি থেকে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বিষয়টি জানার পর খুঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে প্রতিবেশীরা বাড়ির সংলগ্ন পুকুরটিতে প্রভাষের পা ভাষতে দেখে। প্রতিবেশী ও পরিবারের সদস্যরা দ্রুত তাকে পুকুর থেকে তুলে উপরে আনেন এবং স্থানীয় পল্লী চিকিৎসক গোপাল বাবুর কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং নিহত প্রভাষ কুমারের সুরুতহাল রির্পোট তৈরী করেন। কারো কোন অভিযোগ না থাকায় পুলিশ নিহত প্রভাষ কুমারের সৎকারের জন্য পরিবারকে নির্দেশ দেন। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লায় এক শিশু পানিতে পড়ে মারা গেছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। কারো কোন অভিযোগ না থাকায় শিশুটির সৎকারের জন্য পরিবারকে নির্দেশ দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন