২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:০১:২২ অপরাহ্ন
নগরীতে অস্ত্রগুলিসহ যুবক ব্যক্তিকে গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
নগরীতে অস্ত্রগুলিসহ যুবক ব্যক্তিকে গ্রেফতার

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি অস্ত্র ও গুলিসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


গ্রেফতারকৃত নাফিউ মল্লিক অয়ন (২৮) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী থান্ডারপাড়ার মো: আবু নইম মল্লিকের ছেলে।


পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, পিপিএম-সেবা-এর সার্বিক তত্ত্বাবধায়নে সহকারী পুলিশ কমিশনার মোছা: আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান, এসআই মো: সালেকুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় এক ব্যক্তি তার দোকানে বিদেশী অস্ত্র ও গুলি বিক্রয়ের জন্য রেখেছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম নগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাফিউ মল্লিক অয়নকে তার দোকান হতে একটি বিদেশি অস্ত্র ও ১ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সোহেল রানা নামের এক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ হতে অস্ত্র ও ১ রাউন্ড গুলি ক্রয় করে তার কাছে রেখেছিলো বিক্রির জন্য । জিজ্ঞাসাবাদের আরও জানায়, আসামি নাফিউ মল্লিক ও সোহেল দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা করে আসছে।


পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার করুন