০৩ জুলাই ২০২২, রবিবার, ১১:৩৩:৫০ অপরাহ্ন
বিজ্ঞাপনচিত্রে সরব অপু বিশ্বাস
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২২
বিজ্ঞাপনচিত্রে সরব অপু বিশ্বাস

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ব্যক্তিগত ঝুটঝামেলা কাটিয়ে মিডিয়ার কাজে নিয়মিত হয়েছেন আরও বছর দুয়েক আগে। সিনেমার পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কাজেও তাকে নিয়মিত দেখা যায়। গত কয়েকমাস একটি কোম্পানির পণ্যের প্রচারণার জন্য দেশব্যাপী ঘুরে বেড়িয়েছেন। সেটি এখনো চলমান। এর মধ্যে করছেন বিজ্ঞাপনেরও কাজও।

কিছুদিন একটি বিজ্ঞাপনে কাজ করে বেশ আলোচিত হন। সেটির রেশ না কাটতেই এবার একটি জন্ম বিরতিকরণ পণ্যের বিজ্ঞাপন নিয়ে দর্শকের সামনে এসেছেন। বিজ্ঞাপনটি এরই মধ্যে দেশের সব টিভি চ্যানেলে প্রচার শুরু হয়েছে।

এতে অপুর সাবলীল অভিনয় দর্শকের মনোযোগ আকর্ষণ করেছে। এ বিজ্ঞাপনে অভিনয় প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমি তো আগে বিজ্ঞাপনই করতাম না। কিন্তু এখন নতুন করে কাজের পরিকল্পনা সাজিয়েছি। সিদ্ধান্ত নিয়েছি শুধু সিনেমাতেই নিজেকে আটকে রাখব না। অভিনয়ের অন্য মাধ্যমগুলোতে নিজেকে যুক্ত করব।

সে লক্ষ্যে নতুন এ বিজ্ঞাপনটি প্রচারে আসার পর থেকে দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। যদি মানসম্মত পণ্যের জন্য কোনো কোম্পানি থেকে প্রস্তাব পাই, তাহলে বিজ্ঞাপনে কাজ করতে আমার কোনো অনাগ্রহ নেই।’ এদিকে সিনেমার কাজেও নিয়মিত এ চিত্রনায়িকা। সর্বশেষ ‘ট্র্যাপ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে এ সিনেমার বেশ কিছু অংশের শুটিংও হয়েছে।

এ ছাড়া ‘প্রেম প্রীতি বন্ধন’ ও ‘ছায়াবৃক্ষ’ নামের দুটি সিনেমার কাজও তার হাতে রয়েছে। এগুলোর মধ্যে ছায়াবৃক্ষের শুটিং শেষ। তিনি জানিয়েছেন, এর মধ্য থেকে চলতি বছর অন্তত একটি সিনেমা মুক্তি পেতে পারে। এ ছাড়া নাটকেও অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন অপু। তবে এখনই নাটকে অভিনয়ের কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন