১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:১২:১১ পূর্বাহ্ন
লুঙ্গি পরে আসা সেই বৃদ্ধকে খুঁজছেন ‘পরাণ’র মিম
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২২
লুঙ্গি পরে আসা সেই বৃদ্ধকে খুঁজছেন ‘পরাণ’র মিম

ঈদে মুক্তি পাওয়া রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’র জয়রথ চলছেই। মুক্তির চতুর্থ সপ্তাহে এসেও এ ছবির টিকিট যেন সোনার হরিণ। দর্শক উপচে পড়ছে প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহে। 

এরই মধ্যে ভাইরাল পরাণ সিনেমাসংশ্লিষ্ট একটি ভিডিও। যেখানে দেখা গেছে, লুঙ্গি পরে আসায় এক বৃদ্ধকে ‘পরাণ’ দেখতে অনুমতি দেয়নি হল কর্তৃপক্ষ।  সাদা দাড়ির ষাটোর্ধ্ব সেই ব্যক্তি ৩৫০ টাকা নিয়ে হতাশ হয়ে দাঁড়িয়ে। লুঙ্গি পরে আসায় তাকে টিকিটি দিচ্ছে না হলের টিকিট সেলার। ‘পরাণ’ দেখে পরাণজুড়াতে না পারার আক্ষেপ ফুটে উঠেছে সেই বৃদ্ধের মুখে।

ভিডিওটি ভাইরাল করেছেন এ ছবির মূল চরিত্রের অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম নিজেই। 

ঘটনাটিতে দুঃখপ্রকাশ করে তিনি খুঁজছেন সেই বৃদ্ধকে। তিনি চাইছেন, সেই বৃদ্ধকে সঙ্গে নিয়েই ‘পরাণ’ দেখতে। আর সেই বৃদ্ধ লুঙ্গি পরেই আসুক। তাতে কোনো আপত্তি নেই ‘পরাণ’র অনন্যার। সেই বৃদ্ধের সম্মানে গোটা টিমসহ তার সঙ্গে ‘পরাণ’ দেখবেন বলে ঘোষণা দিয়েছেন মিম।

বৃদ্ধের সেই ভিডিওটি শেয়ার করে মিম লিখেছেন— ‘এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তার নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সঙ্গে বসে পরাণ দেখব। আমরা ছবিটি দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ একটু জোগাড় করে দেন প্লিজ। উনি লুঙ্গি পরেই পরাণ দেখবে আমার টিমসহ।’

শেয়ার করুন