৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:২২:১১ অপরাহ্ন
রাজশাহীতে ডেঙ্গুতে আরও ২ নারীর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২৩
রাজশাহীতে ডেঙ্গুতে আরও ২ নারীর মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও দুই নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৪ নভেম্বর) দুপুরে ডেঙ্গু সংক্রান্ত প্রতিবেদনে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফএম শামীম আহাম্মদ এ তথ্য জানিয়েছেন।


এর আগে শুক্রবার (৩ নভেম্বর) মেডিকেলের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তারা মারা যান। মারা নারীরা হলেন, গোদাগাড়ী উপজেলার আব্দুল জালালের স্ত্রী শেফালী খাতুন (৫৫) ও নাটোর লালপুর উপজেলার বাইতুল্লাহ মোল্লার স্ত্রী সখিনা বেগম (৫৫)।


সখিনা শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মারা যান ও শেফালী একই দিনের সকাল পৌনে ১১টার দিকে মারা যান।


হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফএম শামীম আহাম্মদ বলেন, সখিনা ও শেফালী জ্বর নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বাইরে কোথাও সফর করেননি তিনি। স্থানীয়ভাবেই তিনি ডেঙ্গু আক্রান্ত হন। তাদের অবস্থা জটিল হওয়ায় আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই তারা তিনি মারা যান।


তিনি আরও বলেন, চলতি মৌসুমে রামেক হাসপাতালে ২৮ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো। এ পর্যন্ত হাসপাতালে ভর্তি হয়েছেন ৪ হাজার ২১ জন রোগী। এদের মধ্যে তিন হাজার ৮০০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৮ জন। এই সময়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ১৩ জন ডেঙ্গু রোগী। বর্তমানে চিকিৎসাধীন আছেন ১৯৩ জন।


শেয়ার করুন