২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০২:৩০:৪৮ অপরাহ্ন
সিলেট সিটি নির্বাচনসেই অস্ত্রধারী ছাত্রলীগ নেতা তুহিন গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২৩
সিলেট সিটি নির্বাচনসেই অস্ত্রধারী ছাত্রলীগ নেতা তুহিন গ্রেপ্তার

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর পদপ্রার্থীর বাসার দিকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে হুমকি দিয়ে আলোচনায় আসা সাবেক ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদ তুহিনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯।


আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৯-এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি আফসান-আল-আলম। তিনি জানান, শুক্রবার দিবাগত রাতে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর বাজার এলাকা থেকে তাঁকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।


প্রসঙ্গত, তুহিন সিলেট সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের অনুসারী। অতি সম্প্রতি আফতাবের সঙ্গে তাঁর প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর পদপ্রার্থীর বাসার সামনে গিয়ে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে হুমকি দিয়ে ভাইরাল হন তুহিন। পরে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সায়ীদ মো. আবদুল্লাহ সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দেন। এ ছাড়া বিমানবন্দর থানায় একটি মামলাও দায়ের করেন তিনি। এতে কাউন্সিলর পদপ্রার্থী আফতাব হোসেন খানের প্রার্থিতাও বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)।


শেয়ার করুন