০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫০:১৫ পূর্বাহ্ন
পুলিশের ওপর ককটেল হামলায় আহত তিন, ছাত্রদল নেতা আটক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২৩
পুলিশের ওপর ককটেল হামলায় আহত তিন, ছাত্রদল নেতা আটক

রাজধানীর উত্তরায় টহলরত পুলিশের ওপর ককটেল হামলার ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ ও এক আনসার সদস্য আহত হয়েছেন। সকাল ৭টায় হাউজ বিল্ডিং এলাকায় এ ঘটনা ঘটে। গাজী মো. হাসান (৩২) নামের এক সাবেক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। 


আজ রোববার দুপুর ১২টার দিকে উত্তরার হাউজ বিল্ডিংয়ের সিটি অর্চাড বারের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থ প্রতিম ব্রহ্মচারী। 


আটক ছাত্রদলের ওই সাবেক নেতা হলেন গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন তেঁতুলতলা সড়কের গাজী মো. ইকবালের ছেলে হাসান। 


উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থ প্রতিম বলেন, পুলিশের ওপর ককটেল হামলার ঘটনায় উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলী, একজন পুলিশ কনস্টেবল ও এক আনসার সদস্য আহত হয়েছেন। ককটেল হামলার পর পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গাজীপুর মহানগর ছাত্রদলের সাবেক সহসভাপতি গাজী মো. হাসানকে আটক করা হয়েছে। তিনি বলেন, ককটেল হামলায় আহত তিনজনকে তাৎক্ষণিকভাবে কাছের একটি হাসপাতালে পাঠানো হয়েছে। 


এক প্রশ্নের জবাবে পার্থ প্রতিম বলেন,৮-১০ জন জড়ো হয়ে হঠাৎ করে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় দুটি ককটেলের একটি বিস্ফোরিত হয়েছিল। আরেকটি অবিস্ফোরিত ককটেল ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিট এসে নিষ্ক্রিয় করে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


শেয়ার করুন