২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:০১:৩৫ পূর্বাহ্ন
নাটোরে খড় বোঝাই নসিমনে পেট্রোল বো’মা ছুঁড়লো দু’র্বৃত্তরা
  • আপডেট করা হয়েছে : ১৩-১১-২০২৩
নাটোরে খড় বোঝাই নসিমনে পেট্রোল বো’মা ছুঁড়লো দু’র্বৃত্তরা

নাটোরে খড় বোঝাই একটি নসিমন গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ১০ টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের ডাকমারা এলাকায় এই বোমা নিক্ষেপ করা হয়েছে। এতে নসিমনে রক্ষিত খড়সহ নসিমনের আংশিক পুড়ে গেছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ১০ টার দিকে রাজশাহী থেকে খড় বোঝাই করে একটি নসিমন নাটোরে আসার পথে সদর উপজেলার চাঁনপুর ডাকমারা এলাকায় দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে।


দুর্বৃত্তরা মোটরসাইকেলে করে যাওয়ার সময় ওই নসিমন লক্ষ্য করে পেট্রোল বোমা ছুড়ে মেরে পালিয়ে যায়। এতে নসিমনে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে।


এসময় এলাকায় অবস্থানরত নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ ছাত্রলীগের কয়েকজন কর্মী ও এলাকাবাসী ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ও রাজশাহীর পুঠিয়া ও নাটোর ফায়ার স্টেশনের ফায়ারম্যনরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


ছাত্রলীগ সভাপতি ফরহাদ-বিন আজিজ বলেন, তিনি ঘটনাস্থল থেকে প্রায় ৫’শ গজ দূরে সংগঠনের কয়েকজন কর্মীসহ এলাকার মানুষদের সাথে গল্প করছিলেন।


নসিমনে আগুন জ্বলতে দেখে আমরা সেখানে ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। খবর পেয়ে নাটোর থেকে দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে।


নাটোর ফায়ার স্টেশনের উপ সহকারি পরিচালক একেএম মুরশেদ বলেন, নাটোর থেকে ফায়ারকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পুঠিয়া ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নিভিয়ে ফেলেছে।


নাটোর সদর থানার ওসি নাছিম আহমেদ বলেন, খড় বোঝাই একটি নসিমন গাড়ী রাজশাহীর দিক থেকে নাটোরের দিকে আসছিল।


পথে সদর উপজেলার ডাকমারা গোরস্থান এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেল যোগে কয়েকজন দুর্বৃত্ত গাড়ীতে পেট্রল বোমা ছুড়ে পালিয়ে যায়।


খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।


ঘটনার পর পরই পুলিশের উদ্ধোর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং ঘটনাটি তদন্তের নির্দেশ দেন। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে।


শেয়ার করুন