২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৭:১৬ অপরাহ্ন
শুভমানকে ছেড়ে কার সঙ্গে প্রেম করছেন সারা?
  • আপডেট করা হয়েছে : ২৩-১১-২০২৩
শুভমানকে ছেড়ে কার সঙ্গে প্রেম করছেন সারা?

এ মুহুর্তে সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং সারা টেন্ডুলকার। ভারতীয় ক্রিকেট দলের স্টার ওপেনার শুভমান গিলের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে তোলপাড় গোটা দেশ। বাবা ক্রিকেটবিশ্বের সবচেয়ে চর্চিত ক্রিকেটার, মা পেশায় ডাক্তার। তবে সারার মন মডেলিংয়ে। বিদেশ থেকে পড়াশোনা করে এসে গ্ল্যামার জগতে পা দেন সারা। 


শিগগিরই অভিনয়েও আসবেন। তার আগে খেলার মাঠে উজ্জ্বল তার উপস্থিতি। সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে সারা-শুভমান। 


শুভমান গিলের সঙ্গে যখন সারার রসায়ন তুঙ্গে, তখনই চর্চায় শচীনকন্যার আরেক ভিডিও। সেখানে শুভমান নয়, অপর একজনের সঙ্গে ধরা পড়েছেন সারা টেন্ডুলকার। 


ভিডিওতে সারার পাশে যিনি রয়েছেন, তিনি খুসপ্রিত সিং অউলাখ। সারা-শুভমানের চিত্রনাট্য নতুন মোড় নিল খুসপ্রিতের উপস্থিতিতে। খবর এই তৃতীয় ব্যক্তি নাকি শুভমানের ঘনিষ্ঠ বন্ধু। শুভমানের এক ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে সারা ও খুসপ্রিতের একটি ভিডিও। 


সেখানেই সারার পাশে গ্যালারিতে বসে থাকতে দেখা গেছে খুসপ্রিতকে। শুধু ক্রিকেট মাঠেই নয়, আম্বানিদের পার্টিতেও সারার সঙ্গে হাজির ছিল খুসপ্রিত। যে পার্টিতে শুভমানের সঙ্গে সারার ভিডিও ভাইরাল হয়েছিল। শুভমানের সঙ্গে সম্পর্ক নিয়ে একটি কথাও বলেননি সারা টেন্ডুলকার, এর মাঝেই নতুন জল্পনা তাকে ঘিরে। 


গিলের ফ্যান পেজের তরফে ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখা, ‘আর কার মনে হচ্ছে সারা আর খুসপ্রিত সিং পরস্পর ডেট করছে?’ তবে সবচেয়ে আশ্চর্যের বিষয়— সেই ভিডিওতে লাইক দিয়েছেন শুভমান, যা এই দাবিকে আরও জোরালো করে তোলে।


শেয়ার করুন