২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৪৬:২৭ অপরাহ্ন
বাঘায় বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় বর জুয়েল নিহত
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৩
বাঘায় বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় বর জুয়েল নিহত

রাজশাহীর বাঘায় বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় বর জুয়েল রানা (২৪) নিহত হয়েছেন। বাড়িতে প্রস্তুতিও প্রায় শেষ। এমন সময় খবর এল সড়ক দুর্ঘটনায় মারা গেছে হবু বর জুয়েল রানা। জুয়েল রানা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের মোস্তফা আলী ছেলে।


জানা যায়, জুয়েল রানা বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে মাথার চুল সাঁটাতে বিনোদপুর বাজারে গিয়েছিলেন। চুল সাঁটিয়ে বিকাল ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি ফিরছিলেন। তিনি বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় পোঁছলে অপর দিক থেকে আসা ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে তাকে ধাক্কা দেয়। এই ধাক্কায় সে রাস্তার উপর ছিঁটকে পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছে।


জুয়েল রানার পিতা মোস্তফা আলী জানান, শুক্রবার একই উপজেলার মীরগঞ্জ গ্রামের তজলু মেম্বরের ভাতিজার সঙ্গে জুয়েল রানা বিয়ের অনুষ্ঠান ছিল। বাড়িতে প্রস্তুতিও শেষ পর্যায়ে। বিনোদপুর বাজার থেকে মাথার চুল সাঁটিয়ে মোটরসাইকেলে নিয়ে নিজ বাড়ি ফেরার পথে ভটভটির ধাক্কায় ঘটনাস্থলে মৃত্যু হয়েছে।


এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাঘা থানায় দেওয়া হয়েছে। তারা ব্যবস্থা নিবেন।


বাঘা থানার ওসি খায়রুল ইসলাম জানান, কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।


শেয়ার করুন