২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:০৯:৩৫ অপরাহ্ন
গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা, দেখতে এসে প্রতিবেশী নারীর মৃত্যু
  • আপডেট করা হয়েছে : ২৭-১১-২০২৩
গলায় ফাঁস দিয়ে নারীর আত্মহত্যা, দেখতে এসে প্রতিবেশী নারীর মৃত্যু

রাজশাহী দুর্গাপুরে পারিবারি কলহের জেরধরে গলায় ফাঁস দিয়ে সেলিনা বেগম (৪৩) নামের এক স্বামী পরিত্যক্তা নারী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সেলিনা উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামের আসলাম উদ্দিনের প্রাক্তন স্ত্রী।


সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এদিকে, আত্মহত্যাকারী সেলিনার লাশ দেখতে এসে প্রতিবেশী ফাতেমা বেগম (৫০) নামের এক নারী স্টোক করে মারা যায়। তিনি একই গ্রামের আব্দুল খালেকের স্ত্রী। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। সেলিনা বেগমের বড় ছেলে আসিফ উদ্দিন বলেন, প্রায় ১৫ বছর আগে আমার বাবার সঙ্গে মায়ের বিচ্ছেদ হয়।


বাবা দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বাড়ি করে সেখানে স্ত্রী নিয়ে থাকেন। আমরা দুই ভাই আসিফ ও রবিন। আমার মা রবিনের সঙ্গেই থাকতো। কিছু দিন থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গতকাল ছোট ভাই রবিনের স্ত্রী বাসায় ছিল না। এ সুযোগে বাড়ির সবার অগোচরে বেলা ১১টার দিকে ছোট ভাই রবিনের শয়ন ঘরে আমার মা গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে।


এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, দুই জন মারা গেছেন। একজন গলায় ফাঁস দিয়ে অন্যজন লাশ দেখতে এসে স্টোক করে । ওসি আরও বলেন, মৃতের মরদেহে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সে ঘরে দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পারিবাকি কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


শেয়ার করুন