৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৬:০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
রাণীশংকৈলে সড়ক দূঘটনায় নিহত-২ আহত ২
  • আপডেট করা হয়েছে : ১৭-০৬-২০২২
রাণীশংকৈলে সড়ক দূঘটনায় নিহত-২  আহত ২

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার গোগর নামক স্থানে শুক্রবার দুপুরে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই ২জনের মৃত্যু হয়েছে। 


স্থানীয়রা জানায়, পীরগঞ্জ থেকে আসা মোটরসাইকেল আরোহী ও রাণীশংকৈল থেকে যাওয়ার পথে ১৭ জুন দুপুরে গোগর চৌরাস্তায় মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত ও ২ জন নিহত হয়েছে। নিহতরা হলেন ঠাকুরগাঁওয়ের পশ্চিম বেগুন বাড়ি এলাকার অতুল রায়ের পুত্র তিলক রায়(২০) পীরগঞ্জ উপজেলার বাশগাড়া এলাকার জগেনের পুত্র জয়কুমার (১৮ )। আহতরা হলেন নেত্রকোনা জেলার মদন উপজেলার নুরুল ইসলামের পুত্র মামুন(২২) ঠাকুরগাঁও জেলার খচাবাড়ির অনিকের পুত্র আশাপূণ(১৮) আহতরা পীরগঞ্জ হাসপাতালে ভর্তি হয়েছে। 


রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস,এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ পীরগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। মোটরসাইকেল২টি উদ্ধার করে মামলার প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন