০৩ মে ২০২৪, শুক্রবার, ০২:০৭:৪১ পূর্বাহ্ন
নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২৩
নৌকায় ভোট চাওয়ায় বিএনপি নেতা বহিষ্কার

দ্বাদশ জাতীয় নির্বাচনে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকা মার্কায় ভোট চাওয়ায় পদ হারিয়েছেন সাইফুল ইসলাম নামে এক বিএনপি নেতা। তিনি মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। বুধবার উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর স্বাক্ষরিত চিঠিতে তাকে বহিষ্কার করা হয়। গত রোববার রাতে বকশীগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর মোহাম্মদের পক্ষে নির্বাচনি মতবিনিময় সভায় তিনি নৌকার পক্ষে ভোট চান। সেই সঙ্গে নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করারও ঘোষণা দেন।


জানা যায়, নির্বাচন উপলক্ষ্যে রোববার রাতে বকশীগঞ্জ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন কাঁচাবাজার সমিতির সভাপতি সাইফুল ইসলাম।


মেরুরচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, আমি দলীয় নেতা হিসাবে নৌকার পক্ষে ভোট চাইনি। একজন ব্যবসায়ী হিসাবে ব্যবসায়ী সংগঠনের মতবিনিময় সভায় নৌকার পক্ষে ভোট চেয়েছি।


শেয়ার করুন