২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:১৬:৩৬ পূর্বাহ্ন
বরগুনায় ও মৌলভীবাজারে ৩ ভোটকেন্দ্রে আগুন
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৪
বরগুনায় ও মৌলভীবাজারে ৩ ভোটকেন্দ্রে আগুন

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বরগুনা-১ (বরগুনা সদর, আমতলী ও তালতলী) আসনের আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ২টি ভোটকেন্দ্রে রাতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। 


এছাড়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের সরিষকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রেও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। 


শুক্রবার রাত ১০টার দিকে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 


স্থানীয় আ.লীগ নেতারা জানান, আগামীকালের জাতীয় নির্বাচনকে বানচাল করতে অগ্নিসংযোগ করা হচ্ছে। যাতে মানুষ ভয় পেয়ে ভোটকেন্দ্রে না আসে। 


এ বিষয়ে আমতলী থানার ওসি কাজী শাখায়াত হোসেন তপু বলেন, বরগুনা -১ সংসদীয় আসনের আমতলীর আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে দুটি ভোটকেন্দ্রে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সরিষকান্দি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সঞ্জয় দাশ জানান, আমাদের স্কুলের নৈশ্যপ্রহরী ছিলেন। গ্রামপুলিশও পাহারায় ছিল। অগ্নিসংযোগ করেছে অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা। ঘটনার সময় নৈশপ্রহরী ভাত খেতে বাইরে ও গ্রামপুলিশ ঔষধ কিনতে বাজারে গিয়ে ছিলেন।


অন্যদিকে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হচ্ছে। সেখানে কেরোসিনের অস্তিত্ব রয়েছে। তবে কোনো কিছুর ক্ষতি হয়নি। আমাদের তদন্ত চলছে।


শেয়ার করুন