০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:২৩:১৭ পূর্বাহ্ন
জামিনের পর বিএনপি নেতাকে নির্যাতনের অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২৪
জামিনের পর বিএনপি নেতাকে নির্যাতনের অভিযোগ

উচ্চ আদালত থেকে আগাম জামিনের পরও খুলনার দৌলতপুর থানা বিএনপি’র সদস্য সচিব শেখ ইমাম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর রাতভর থানায় নির্যাতন চালিয়ে জোর করে স্বীকারোক্তি আদায় করা হয়েছে। বুধবার বেলা সাড়ে বারোটায় খুলনা মহানগর বিএনপি কার্যালয় সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন নগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন।


সংবাদ সম্মেলনে তিনি বলেন, হাইকোর্ট থেকে সকল মামলায় আগাম জামিন নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরার সময় সোমবার দিবাগত রাতে আটক করে দৌলতপুর থানা পুলিশ। এরপর তাকে ৬ জানুয়ারি রাতে দৌলতপুরের পাবলা দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মশার কয়েল থেকে আগুন ধরে যাওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় আটক দেখিয়েছে। আটকের পর অমানুষিক নির্যাতন ও পুলিশ হেফাজতে হত্যার হুমকি দিয়ে পুলিশের শেখানো স্বীকারোক্তি জবানবন্দি দিতে বাধ্য করে মঙ্গলবার তাকে জেলহাজতে প্রেরণ করেছে।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা, স. ম আ রহমান, সাইফুর রহমান মিন্টু, বেগম রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম খান নান্নু, একরামুল হক হেলাল, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ প্রমুখ।


শেয়ার করুন