২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১০:৩৮:৫৮ পূর্বাহ্ন
শাহবাজকে কেন ইমরান খানকে ধন্যবাদ দিতে বললেন বিলাওয়াল
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২৪
শাহবাজকে কেন ইমরান খানকে ধন্যবাদ দিতে বললেন বিলাওয়াল

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী ইমরান খানের প্রতিষ্ঠিত দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) প্রেসিডেন্ট শাহবাজ শরিফের ধন্যবাদ জানানো উচিত। এমন মন্তব্য করেছেন পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি। 


জিও নিউজ জানিয়েছে, সরাসরি ইমরান খানের নাম উল্লেখ না করলেও তিনি বলেন, শাহবাজ শরিফের প্রধানমন্ত্রী হওয়ার পথে পিটিআই এখন পর্যন্ত কোনো বাধা সৃষ্টি করে নাই। তাই পিটিআইকে ধন্যবাদ দেওয়া উচিত শাহবাজের।


স্থানীয় সময় শনিবার এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন বিলাওয়াল ভুট্টো। সদ্য সমাপ্ত ১৬তম সাধারণ নির্বাচন এবং এর পরবর্তী সহিংসতায় নিহত পিপিপির এক নেতার পরিবারের প্রতি সমবেদনা জানাতে বন্দরনগরী করাচির ওরাঙ্গি টাউন এলাকায় যান বিলাওয়াল ভুট্টো।


সেখানে এক সংবাদ সম্মেলনে ইমরান খানের নাম উল্লেখ না করে তিনি বলেন, প্রধানমন্ত্রী হওয়ার পর পিটিআইয়ের প্রতিও আলাদাভাবে ধন্যবাদ জানাতে হবে শাহবাজ শরিফকে।


বিলাওয়াল ভুট্টো আরও বলেন, পিটিআইয়ের প্রতিষ্ঠাতা (ইমরান খান) হয়তো শাহবাজ শরিফের বিরুদ্ধে লড়াইয়ে যাওয়ার সিদ্ধান্ত নেননি। এ জন্য পিপিপির সঙ্গে আলোচনার মাধ্যমে প্রধানমন্ত্রী হওয়ার পথে শাহবাজ শরিফকে কোনো বাধা দিচ্ছে না তার (ইমরান খান) দল। আর কেন্দ্রে সরকার গঠন করতে যে দলটি (পিএমএল-এন) পিপিপির কাছে এসেছিল, পিপিপি তাদের প্রতিই সমর্থন জানিয়েছে।


শেয়ার করুন