২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪১:৩২ অপরাহ্ন
রাবি ফটোগ্রাফি ক্লাবের দায়িত্বে রনী, নাজমুল
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২৪
রাবি ফটোগ্রাফি ক্লাবের দায়িত্বে রনী, নাজমুল

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফটোগ্রাফিক ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান আহমদ রনীকে সভাপতি ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল হাছানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


মঙ্গলবার (২৭ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনারে সংগঠনের বিদায়ী সভাপতি সৈয়দ আসির হা-মীম বৃন্ত এই নতুন কমিটি ঘোষণা করেন।


কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম সম্পাদক পদে আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের বিল্লাল হোসেন , মিডিয়া সম্পাদক পদে দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রেদোয়ান আহমেদ, জনসংযোগ বিষয়ক সম্পাদক পদে দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নিলয় সাহা নীল, হেড অফ কন্টেন্ট পদে জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মামুনুজ্জামান স্নিগ্ধ, এবং সাংগঠনিক সম্পাদক পদে রবিউল ইসলাম , আতিকুল হাসান ও মোঃ ফারহান আবিদ চৌধুরী কে নির্বাচিত করা হয়েছে।


সংগঠনটির বোর্ড অফ ডিরেক্টর্সের পক্ষ থেকে সাবেক সভাপতি সৈয়দ আসির হা-মীম বৃন্ত বলেন- ‘সংগঠনের কার্যক্রমকে গতিশীল রাখতে তরুণদের আমরা নেতৃত্বে নিয়ে এসেছি। ফটোগ্রাফি চর্চায় আমাদের ধারাবাহিক কার্যক্রমকে বেগবান করতে নতুন সাংগঠনিক কাঠামো গঠন করা হয়েছে। নতুন কমিটিকে সাথে নিয়ে নতুন কিছু পরিকল্পনা বাস্তবায়ন করাই আমাদের লক্ষ্য।’


উল্লেখ যে, রাজশাহী ইউনিভার্সিটি ফটোগ্রাফিক ক্লাব ২০১৬ সাল থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যারা ফটোগ্রাফি শেখা ও চর্চায় আগ্রহী তাদের নিয়ে কাজ করে যাচ্ছে । তারই ধারাবাহিকতা বজায় রেখে নতুন কমিটি সময়োপযোগী নতুন কিছু পরিকল্পনা গ্রহণ করে সংগঠনটির কার্যক্রমকে এগিয়ে নিবে।


শেয়ার করুন