২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৪৮:১৫ পূর্বাহ্ন
ডেমরায় ২ এসএসসি পরীক্ষার্থীকে মারধর-হত্যার হুমকি কিশোর গ্যাংয়ের
  • আপডেট করা হয়েছে : ১৬-০৩-২০২৪
ডেমরায় ২ এসএসসি পরীক্ষার্থীকে মারধর-হত্যার হুমকি কিশোর গ্যাংয়ের

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজধানীর ডেমরায় ২ এসএসসি পরীক্ষার্থীকে মারধর করে হত্যার হুমকি দিয়েছে কিশোর গ্যাং সদস্যরা। এ ঘটনায় গ্রেফতার নিরব আহম্মেদ (১৮) নামে এক কিশোর গ্যাং সদস্যকে শুক্রবার বিকালে কারাগারে পাঠিয়েছেন আদালত।


বৃহস্পতিবার রাতে দ্বিতীয় দফায় সংঘবদ্ধভাবে কিশোরগঞ্জ সদস্যরা ওই দুই শিক্ষার্থীকে মারধর করে হত্যার হুমকি দেয়। এ সময় ভুক্তভোগীদের পকেটে থাকা নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয় কিশোর গ্যাং সদস্যরা।


এর আগে গত ৮ মার্চ একইভাবে জুমার নামাজে যাওয়ার পথে তাদের মারধর করে। এ ঘটনায় ভুক্তভোগীর ১ জনের বাবা দ্বীন ইসলাম ডেমরা থানায় বৃহস্পতিবার রাতে ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৭-৮ জন কিশোর গ্যাং সদস্যের বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই ডেমরা থানা পুলিশ নিরবকে গ্রেফতার করে শুক্রবার আদালতে পাঠায়।


নিরব ডেমরার বামইল এলাকায় বসবাসরত নারায়ণগঞ্জ রূপগঞ্জের চনপাড়া গ্রামের মৃত আকবরের ছেলে। অন্যান্য অভিযুক্তরা হলো- ডেমর আমুলিয়া এলাকার লাবিব (১৮), ফাহিম (১৭), ফারদিন (১৮), শিহাব (১৯), আপন (১৮) ও ইয়াসিন (১৯)। বর্তমানে তারা পলাতক রয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দার বলেন, আধিপত্য বিস্তার নিয়ে স্কুলে যাওয়া আসার সময় ওই কিশোর গ্যাং সদস্যরা মোহাম্মদ জাহিদুল ইসলাম ও তার বন্ধু শুভকে প্রতিনিয়ত উত্ত্যক্ত ও গালিগালাজ করত। এ ঘটনায় প্রতিবাদ জানালে ওই দুই শিক্ষার্থীকে গ্রেফতারকৃত ও পলাতকরা মারধর করে। তবে পলাতকদের দ্রুত গ্রেফতার করে আইনে আওতায় আনা হবে।


শেয়ার করুন