১৯ মে ২০২৪, রবিবার, ০৯:৩৮:৫৫ অপরাহ্ন
মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২৪
মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান

রাজশাহী জেলা বেকারি মালিক সমিতির পক্ষ থেকে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অযৌক্তিক মামলা প্রত্যাহার এবং সমন্বিত অভিযান ও মনিটরিং এর দাবীতে জেলা প্রশাসক শামীম আহম্মেদের কাছে স্মারক লিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় এ স্মারকলিপি প্রদান করা হয়।


স্মারক লিপি প্রদানের সময় রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও উত্তরবঙ্গ বেকারি মালিক সমিতির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন, আমরা রাষ্ট্রের সকল আইন মেনে ব্যবসা বাণিজ্য করতে চাই, কোন প্রকার অভিযান বা মনিটরিং এর বিপক্ষে নই। তবে সেটা হতে হবে সকল সংস্থার সমন্বয়ে সমন্বিত অভিযান এবং ধারাবাহিক মনিটরিং। সেই সাথে অবিলম্বে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক দায়েরকৃত সকল অযৌক্তিক মামলা প্রত্যাহার করতে হবে।


এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বেকারি মালিক সমিতির উপদেষ্টা আলী আশরাফ খোকন, সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আবু বাক্কার আলী, সহ সভাপতি মমতাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুল আলম, কোষাধ্যক্ষ মোঃ আফসার আলী মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক মোঃ মুঞ্জুরুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ ইউসুফ হোসেন, রাজশাহী পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম টুকু, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক মোঃ শামসুজ্জামান মিঠু প্রমুখ।


শেয়ার করুন