২৮ সেপ্টেম্বর ২০২৪, শনিবার, ১১:০১:০১ অপরাহ্ন
বাগমারায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২৪
বাগমারায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাজশাহীর বাগমারায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে  বাগমারার সিকদারী বাজার সংলগ্ন সালেহা ইমারত প্রাঙ্গনের সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণ প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পূর্ণমিলনী অনু্ষ্ঠিত হয়৷ 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আওয়ামী লীগের জন্ম হয়েছিল বলেই এদেশ স্বাধীন হয়েছে। আওয়ামী লীগের সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার জন্য বঙ্গবন্ধু আওয়ামী লীগ গঠন করেছেন।  আজ সেটি গণমানুষের দলে পরিণত হয়েছে এবং  জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্নকে বাস্তবায়ন করেছেন তার রক্তের উত্তোরসূরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বক্তারা আওয়ামী লীগের বিভিন্ন সময়ের রাজনৈতিক কর্মকাণ্ড ও জাতির জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের নানা দিক নিয়েও স্মৃতিচারণ করেন অনেকে।

এসময় বাগমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী ৪ আসনের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অনন্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আফতাব উদ্দিন আবুল ও সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নরুল ইসলাম৷ প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে রাজশাহী জেলা ও বাগমারা উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

শেয়ার করুন