০১ অক্টোবর ২০২২, শনিবার, ০৪:১৯:০২ পূর্বাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে স্বামীর গলায় ছুরি চালালেন স্ত্রী
  • আপডেট করা হয়েছে : ০১-০৭-২০২২
চাঁপাইনবাবগঞ্জে স্বামীর গলায় ছুরি চালালেন স্ত্রী

পরকিয়ায় জড়িয়ে পড়েছে এমন সন্দেহে স্বামীর গলায় ছুরি চালিয়ে দিয়েছেন স্ত্রী। পরে স্থানীয়রা আহত অবস্থায় স্বামীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় তারা স্ত্রীকে ধরে পুলিশে দেয়। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার শিবতলা মোড়ে এ ঘটনা ঘটে।


আহতের নাম আতাউর রহমান (৩৪)। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আংগাড়িয়া পাড়ার মৃত আব্দুল্লাহিল কাফি ছেলে। তার স্ত্রীর নাম বিলকিস বেগম (২৮)। তিনি সদর উপজেলার নায়ারণপুর ইউনিয়নের মেসবাহুল হকের মেয়ে। নয় বছর আগে তাদের বিয়ে হয়। তাদের দুইটি সন্তান রয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০ টার দিকে হঠাৎ করেই মোটর সাইকেল থেকে নেমে একজন ব্যক্তি রাস্তায় রক্তাক্ত অবস্থায় দৌড়াচ্ছে। তার পিছনেই একজন মহিলা চাকু হাতে তাকে ধরার চেষ্টা করছে। এসময় স্থানীয় লোকজন ওই মহিলাকে চারদিক থেকে ঘিরে আটকিয়ে দেয়। পরে গুরতর অবস্থায় আহত ব্যক্তিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে মহিলা জানায় আহত ব্যক্তি তার স্বামী।


চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আতাউরের গলায় গুরুতর জখম হয়েছে। ফলে অতিরিক্ত রক্ত ক্ষরণ হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, স্বামী পরকিয়ায় জড়িয়েছে এমন সন্দেহ করতে বিলকিস বেগম। রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্বামীকে খুজতে বের হয়। এর পর শিবতলা মেড়ে স্বামীকে পায়। সেখানে তাদের কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামীর গলায় ছুরি চালিয়ে দেয় বিলকিস বেগম।


ওসি বলেন, স্থানীয়রা মহিলাটিকে ধরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় হত্যার চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন