০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১০:৪১ অপরাহ্ন
টুঙ্গিপাড়ায় শেখ হাসিনার নির্বাচনী জনসভাস্থল কানায় কানায় পূর্ণ
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২৩
টুঙ্গিপাড়ায় শেখ হাসিনার নির্বাচনী জনসভাস্থল কানায় কানায় পূর্ণ

কানায় কানায় পূর্ণ হয়ে গেছে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার জনসভার মাঠ। আজ শনিবার সকাল থেকেই টুঙ্গিপাড়াসহ আশপাশের এলাকা থেকে মিছিলসহ নেতা-কর্মীরা জনসভাস্থল শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আসতে শুরু করেন। সকাল সোয়া নয়টার মধ্যেই মানুষে ভরে যায় মাঠটি।


টুঙ্গিপাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ গাজী বলেন, বেলা ১১টায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ জনসভায় যোগ দেবেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার আদলে সাজানো মঞ্চে জনগণের উদ্দেশ্যে ভাষণ দেবেন তিনি। 


এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সভাস্থল। মঞ্চে এখন চলছে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের বক্তব্য। ঘরের মেয়ে শেখ হাসিনাকে একটি পলক দেখতে ভিড় করেছে লাখো মানুষ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা বলয় তৈরি করেছে প্রশাসন। 


আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাতে বরিশালের জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়কপথে বরিশাল থেকে টুঙ্গিপাড়া আসেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নিজ বাড়িতে অবস্থান করেন তিনি। আজ টুঙ্গিপাড়ার জনসভা শেষে প্রধানমন্ত্রী দুপুরে কোটালীপাড়ার জনসভায় যোগ দেবেন।


শেয়ার করুন