১২ জুলাই ২০২৪, শুক্রবার, ১০:২৫:৪৩ অপরাহ্ন
ক্যাটরিনা আপনি সহ্য করছেন কী ভাবে, কেন ভক্তের এমন মন্তব্য
  • আপডেট করা হয়েছে : ০৯-০৭-২০২৪
ক্যাটরিনা আপনি সহ্য করছেন কী ভাবে, কেন ভক্তের এমন মন্তব্য

পুলের পানিতে ভিকি কৌশল, বিকিনিতে তৃপ্তি দিমরি। কখনো স্নানঘরে ঘনিষ্ঠ তারা, দু’জনের শরীর থেকেই চুঁইয়ে পড়ছে জল। কখনো পানির নিচে একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়েছেন দুই তারকা। যেন আলাদা করা যাচ্ছে না তাদের। এমন বিভিন্ন ভঙ্গিতে ধরা দিয়েছেন তারা। সম্প্রতি এমন এক ভিডিও প্রকাশ্যে আসতেই ক্যাটরিনা কাইফের খোঁজে নেটাগরিকেরা।


খুব শিগগিরই ভিকি ও তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ’ ছবিতে। সেই ছবির ‘জান‌ম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পড়ে গেল।  খালি গায়ে ভিকি আর স্বল্পবসনা তৃপ্তির রসায়ন নজর কেড়েছে নেটপাড়ার। পাশপাশি, এমন উষ্ণতায় মাখা ভিডিও দেখে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার, কিংবা কোথায় আছেন অভিনেত্রী, সেটা জানতেই ব্যাকুল নেটাগরিকেরা। কেউ লিখেছেন, ‘ক্যাটরিনা, আপনি সহ্য করছেন কী ভাবে?’ কেউ আবার লিখেছেন, ‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’ কেউ লিখেছেন, ‘ক্যাটরিনার কাছে মার খাচ্ছেন না কেন?’


অবশ্য গত বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে ক্যাটরিনা। নিজের কোনো ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। শেষ নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের সঙ্গীতের অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। যদিও অনন্ত-রাধিকার সঙ্গীতে ক্যাটরিনার অনুপস্থিতি বুঝতে দেননি ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানে নাচতে দেখা গিয়েছে ভিকিকে। একা ভিকিকে দেখে ক্যাটরিনার খোঁজ করেন আলোকচিত্রীরা। তবে, সদুত্তর কিছু মেলেনি।


বেশ কয়েক মাস ধরেই জল্পনা, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে, তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে তাঁকে দেখে ছবিশিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।


শেয়ার করুন