০৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার, ০৬:২৩:২৭ পূর্বাহ্ন
রাজধানীর নাম ভুল বলে ফের আলোচনায় লুবাবা
  • আপডেট করা হয়েছে : ১১-০৭-২০২৪
রাজধানীর নাম ভুল বলে ফের আলোচনায় লুবাবা

অভিনয় ও মডেলিং দিয়ে নিজের পরিচিতি তৈরি করেছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা। তবে বিভিন্ন সময় নানা মন্তব্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল থাকেন তিনি। তবে এবার বাংলাদেশের রাজধানীর নাম ভুল করে সোশ্যাল মিডিয়ায় আবারও সমালোচনার মুখে পড়েছেন ছোট্ট এই তারকা। এর আগেও লুবাবা ‘কেন্দে দিয়েছি’ বলায় ব্যাপকভাবে ট্রলের শিকার হয়েছিলেন।


সম্প্রতি এক কনটেন্ট ক্রিয়েটরের মুখোমুখি হয় লুবাবা। এসময় তাকে একটি খেলায় অংশ নেন তিনি। খেলাটি এমন- লুবাবা যদি পাঁচটা প্রশ্নের উত্তর ভুল দেয়, তাহলে তাকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে। এতে রাজি হয়ে যায় লুবাবা। এরপর তাকে প্রশ্ন করতে শুরু করেন ওই কনটেন্ট ক্রিয়েটর। প্রথম প্রশ্নটিই করা হয়, বাংলাদেশের রাজধানীর নাম কী?


প্রশ্ন শুনেই একটু ভেবেচিন্তে উত্তরে লুবাবা বলে, বাংলাদেশের রাজধানীর নাম পাবনা। দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, বাংলাদেশের জাতীয় ফুলের নাম কী? উত্তরে প্রথমে লুবাবা জানি না বললেও পরে সে বলে, বাংলাদেশের জাতীয় ফুল ‘গাছপাতা’।


ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকে ভিডিওটি নিয়ে মজা করলেও কেউ কেউ বলেছেন, ভাইরাল হওয়ার উদ্দেশ্যেই ভুল উত্তর দিয়েছে লুবাবা। অনেকেই আবার পুরো বিষয়টা অন্যদের বুঝিয়েছেন।


শিশুশিল্পী হিসেবে জনপ্রিয় লুবাবা। নিয়মিত কাজ করছে বিজ্ঞাপনেও। কাজের পাশাপাশি পড়াশোনা নিয়েও ব্যস্ত এই শিশুশিল্পী।


শেয়ার করুন