১৩ অগাস্ট ২০২২, শনিবার, ০৯:২০:১৪ অপরাহ্ন
কপিল শর্মার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২২
কপিল শর্মার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা

সাত বছর আগের এক কর্মকাণ্ডের জেরে আইনি ঝামেলায় পড়েছেন ভারতের কমেডি কিং খ্যাত কপিল শর্মা। তার নামে যুক্তরাষ্ট্রে একটি মামলা দায়ের হয়েছে। চুক্তিভঙ্গের অভিযোগ এনে কপিলের বিরুদ্ধে মামলাটি করেছে সাই ইউএসএ ইঙ্ক নামের একটি সংস্থা।

মামলার অভিযোগ, ২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে গিয়েছিলেন কপিল শর্মা। সেই সফরে সাই ইউএসএ ইঙ্ক-এর কর্তা অমিত জেটলির সঙ্গে ছয়টি শো’র জন্য চুক্তিবদ্ধ হন কপিল। কিন্তু পাঁচটি শো করেই ফিরে আসেন কমেডি তারকা।

একটি শো’র ক্ষতিপূরণ দেবেন বলে কথাও দিয়েছিলেন কপিল। কিন্তু পরে সেই কথাও রাখেননি তিনি। 

অভিযোগকারী অমিত জেটলির দাবি, ‘কপিল কথা রাখেননি। পারফর্ম করেননি এবং এর জবাবও দেননি। আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি। কোনো সাড়া পাইনি।  তাই অবশেষে আইনের দ্বারস্থ হয়েছি। ’

বর্তমানে নিউইয়র্কের একটি আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।  

মামলার বিষষে এখনো কোনো প্রতিক্রিয়া দেননি কপিল শর্মা। কারণ এ সময় কপিল শর্মা তার পুরো টিম নিয়ে উত্তর আমেরিকা সফরে ব্যস্ত। 
ভ্যাঙ্কুভার ও টরেন্টোতে তারা কয়েকটি শো করেছেন। এই সফরে কপিলের সঙ্গে রয়েছেন কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর ও রাজীব ঠাকুরসহ দলের অন্যরা।  শিশগিরই নিউইয়র্কে যাওয়ার কথা রয়েছে তাদের।

প্রসঙ্গত, কপিল শর্মার ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে ভারতীয় টেলিভিশন জগতের অন্যতম সেরা কমেডিভিত্তিক অনুষ্ঠান।  কিছুদিন আগেই অনুষ্ঠানটির দ্বিতীয় সিজনের প্রচার শেষ হয়েছে।  বিদেশ সফর শেষে দেশে ফেরার পর কপিল নতুন সিজনের কাজ শুরু করবেন বলে খবর।

শেয়ার করুন