১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:০৭:০১ পূর্বাহ্ন
লাকি সিনেগার্ল দীপিকা
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২৪
লাকি সিনেগার্ল দীপিকা

পরিচালক রোহিত শেঠি পরিচালিত 'সিংহাম এগেইন' সিনেমায় নারী পুলিশ চরিত্রের ফার্স্টলুক প্রকাশ্যে এনে রীতিমত সারা ফেলেছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন এক ঝাক তারকা, অজয় দেবগন, কারিনা কাপুর, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ, অর্জুন কাপুর প্রমুখ।


এটি ২০১৪ সালের সিংহাম রিটার্নস-এর সিক্যুয়েল। মুম্বাই, হায়দ্রাবাদ এবং কাশ্মীরের একাধিক জায়গায় সিনেমাটির শুটিং করা হয়েছে। সিনেমাটি নভেম্বরের ১ তারিখে মুক্তি পাবে। দীপিকা, রণবীর সিং ও সিনেমার সাথে জড়িত অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক পোষ্ট করে দর্শকদের জানান দিয়েছেন সিনেমাটি সম্পর্কে।


দীপিকা পাড়ুকোন বলিউডের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী তারকাদের মধ্যে একজন। তিনি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার ঘরে তুলেছেন। বলিউড ছাড়াও তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করে প্রসংসিত হয়েছেন। পাড়ুকোন একজন ব্যাডমিন্টন খেলোয়াড় ছিলেন। তিনি জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণও করেছিলেন। কিন্তু অভিনয়ের জন্য তিনি খেলোয়াড় পেশার ইতি টানেন।


২০০৬ সালে কন্নড় চলচ্চিত্রে 'ঐশ্বরিয়া' সিনেমার মাধ্যমে নামমাত্র চরিত্রে অভিনয় করে শোবিজঅঙ্গনে আত্মপ্রকাশ করেন তিনি। ২০০৭ সালে তার প্রথম বলিউড ব্লকবাস্টার চলচ্চিত্র 'ওম শান্তি ওম' মুক্তি পায়।


শেয়ার করুন