০৫ জুলাই ২০২২, মঙ্গলবার, ৬:০৪:২১ অপরাহ্ন
রাজশাহীতে ভেজাল ফ্রুট-যৌন উত্তেজক সিরাপসহ দুইজন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২২
রাজশাহীতে ভেজাল ফ্রুট-যৌন উত্তেজক সিরাপসহ দুইজন গ্রেপ্তার রাজশাহীতে ভেজাল ফ্রুট-যৌন উত্তেজক সিরাপসহ দুইজন গ্রেপ্তার

রাজশাহী মহানগরীতে বিপুল পরিমাণ ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ দুইজনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত বৃহস্পতিবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার এক দোকানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আজ শুক্রবার (২০ মে) বিকালে আরএমপি’র মুখপাত্র মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।



 

গ্রেপ্তারকৃতরা হলে- রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মো. বেলাল উদ্দিনের ছেলে মো. জিয়াউর রহমান জুয়েল (৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মো. ওহেদ আলীর ছেলে মো. ওমর ফারুক (৩৩)। ফারুক রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো. আব্দুস ছালাম, এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার দায়িত্ব পালন করছিলেন। ডিবি পুলিশের ওই টিম রাত সোয়া ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ওই এলাকার এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই টিম রাত সাড়ে ১০ টায় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানি ওমর ফারুক ও জুয়েলকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।



 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়-গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় ভেজাল পানীয় ও সিরাপগুলি মো. বেলাল ও মো. রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। এই ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফপ্তার অভিযান এবং গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন