৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৫৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
এবারও নারী-পুরুষ কণ্ঠে গান গেয়ে ভাইরাল পাবেল
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২২
এবারও নারী-পুরুষ কণ্ঠে গান গেয়ে ভাইরাল পাবেল

গত বছর নেটদুনিয়ায় ভাইরাল হওয়া রিমেক গান ‘বুক চিন চিন করছে’র মাধ্যমে আলোচনায় এসেছেন সংগীতশিল্পী জাহেদ পারভেজ পাবেল। একই গানে ছেলে এবং মেয়ে উভয়কণ্ঠে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। এখনও বিয়ে বাড়ি, বিভিন্ন স্টেজ বা অনুষ্ঠান জমিয়ে রাখছে গানটি।


সেই রেশ না কাটতেই ফের দ্বৈতকণ্ঠের গান নিয়ে হাজির হলেন তিনি। এবার গাইলেন- টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর, পলকে পলকে তুমি অন্তরের ভেতর...।


জোর করে চেয়ার দখলের কোনো ইচ্ছে নাই: জায়েদ খানজোর করে চেয়ার দখলের কোনো ইচ্ছে নাই: জায়েদ খান

জানা গেছে, এই গানটি মেহেদি হাসান হৃদয়ের পরিচালনায় ‘বেয়াইন আই লাভ ইউ’ নাটকে গানটি দেখা যাবে। পাবেলের এই রিমেক গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, সঙ্গে ছিলেন অভিনেত্রী তানজিন তিশা।


মূলত, ‘বলোনা কবুল’ সিনেমায় কবির বকুলের লেখা ‘টুকরো টুকরো করে দেখো আমার এই অন্তর’ শিরোনামে গানটিতে কণ্ঠ দিয়েছেন এস. আই. টুটুল ও মিমি নাজনীন। এই গানে মডেল হন শাকিব খান ও অপু বিশ্বাস।


গানটি প্রসঙ্গে পাবেল বলেন, ‘বুক চিন চিন করছে হায়’ এরপর নতুন করে আমার গানের দর্শক-শ্রোতা তৈরি হয়েছে। নিজের মধ্যে দায়িত্ববোধ বেড়ে গেছে। আর সেই জায়গা থেকেই আমি আমার সর্বোচ্চ শ্রম দেওয়ার চেষ্টা করি। আশা করছি, ‘বুক চিন চিন’ এর মতো এই গানটিও দর্শকরা লুফে নেবেন।


তিনি বলেন, ‘শিল্পী’ নাটকে ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ গান দুটি দ্বৈতকণ্ঠে গাওয়ার পর মানুষের এতো পরিমাণ ভালোবাসা পেয়েছি যা কখনো ভোলার মতো না। আর তাই এক বছর পর আবারও দ্বৈত কণ্ঠে গাইলাম। নতুনভাবে গানটির মিউজিক করেছে বর্তমান সময়ের জনপ্রিয় মিউজিক কম্পোজার আভরাল সাহির।

শেয়ার করুন