০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ০৯:২১:০৮ পূর্বাহ্ন
‘মেসিকে যে কোনো সময় বিয়ে করে ফেলতে পারি’
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২২
‘মেসিকে যে কোনো সময় বিয়ে করে ফেলতে পারি’

আর্জেন্টিনা দলের কাণ্ডারি লিওনেল মেসিকে কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার কাতারে দাঁড় না করালেও তাকে সময়ের সেরা তারকা মানতে রাজি সবাই।

অনেকের মতে, একটি বিশ্বকাপ ঘরে তুললেই ম্যারাডোনার পাশে এসে দাঁড়াবেন মেসি। অবশ্য সাতবারের ব্যালন ডিঅরজয়ীকে বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের খাতাতেই রাখা যায়।
নিজ দেশে মেসি এখন এ যুগের ম্যারাডোনা-ই। কারণ ২৮ বছরের শিরোপা খরা ঘুচিয়ে আর্জেন্টিনার মানুষকে আনন্দের উপলক্ষ্য এনে দিয়েছেন তিনি।  

গত বছর চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের মাঠ থেকে কোপা আমেরিকার শিরোপ ছিনিয়ে এনে দিয়েছেন মেসি।  আর এ বছর করলেন ফিনালিসিমা জয়। সব মিলিয়ে মেসিবন্দনায় মগ্ন আলবিসেলেস্তেরা।
এবার সেই ধারাবাহিকতায় মেসির প্রতি নিজের আবেগ বর্ণনা করতে গিয়ে তাকে বিয়েই করতে চাইলেন সাবেক আর্জেন্টাইন তারকা ফুটবলার! তার নাম পিপো জরোসিত। ১৯৯৩ কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা দলের সদস্য ছিলেন পিপো।

সম্প্রতি ইএসপিএনে স্পোর্টস সেন্টার নামের এক অনুষ্ঠানে এসে মেসিকে প্রশংসায় ভাসান পিপো। 

আলাপচারিতার একপর্যায়ে পিপো বলেন, ‘ফুটবলে মেসিই আমার একমাত্র আদর্শ। তাকে আমার প্রচণ্ড ভালো লাগে। আমার জন্য সে হচ্ছে আদর্শ জামাতা, আদর্শ ছেলে, আদর্শ ভাই, আদর্শ বন্ধু। আমি তাকে যে কোনো সময় বিয়ে করে ফেলতে পারি।’

শেয়ার করুন