০৭ অক্টোবর ২০২২, শুক্রবার, ০১:২০:৪৫ অপরাহ্ন
আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাসুদ পারভেজকে পুরষ্কার প্রদান করেন কমিশনার
  • আপডেট করা হয়েছে : ১২-০৫-২০২২
আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাসুদ পারভেজকে পুরষ্কার প্রদান করেন কমিশনার আরএমপির শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মাসুদ পারভেজকে পুরষ্কার প্রদান করেন কমিশনার

আরএমপি রাজশাহীর মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মাদক উদ্ধার ও ভালো কজে জন্য শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ।

মঙ্গলবার (২৪ মে) আরএমপি সদর দপ্তরে অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা সভায় অপরাধ দমন, মাদক উদ্ধার ও অন্যান্য কাজের সফলতার সাথে সম্পাদনের জন্য কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে এ সন্মাননা স্মারকপত্র প্রদান করেন আরএমপির পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

এসএম মাসুদ পারভেজ জানান, গত এপ্রিল মাসের আরএমপির সদর দপ্তরে অনুষ্ঠিত মাসের অপরাধ পর্যালোচনা সভায় অপরাধ দমন, মাদক উদ্ধার ও অন্যান্য কাজ সফলতার সাথে সম্পাদনের জন্য আমাকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন আরএমপির সুযোগ্য পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক স্যার।

কাজে উৎসাহ প্রদান ও কাজের গতি বাড়াতে মাননীয় কমিশনার স্যারের ব্যাক্তিগত উদ্যোগে প্রতি মাসেই সভার মাধ্যমে বিভিন্ন ইউনিটের ওসি, এসআই, এএসআই সহ পুলিশ কর্মকর্তাদের ভালো কাজের জন্য পুরষ্কার প্রদান করে থাকেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আরএমপির বিভিন্ন ইউনিটের কর্মকর্তা বৃন্দরা।

শেয়ার করুন