২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:১৭:০৬ অপরাহ্ন
শ্রীলঙ্কার জয়ের পর বাংলাদেশকে জয়াবর্ধনের খোঁচা
  • আপডেট করা হয়েছে : ০২-০৯-২০২২
শ্রীলঙ্কার জয়ের পর বাংলাদেশকে জয়াবর্ধনের খোঁচা

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ দল। গুরুত্বপূর্ন এই ম্যাচটির আগে দুই দলের ড্রেসিংরুমেই ছড়িয়েছিল উত্তাপ। সেই উত্তাপ গিয়ে ঠেকেছিল সাবেক ক্রিকেটারদের কথার যুদ্ধেও।

আফগানিস্তানের কাছে হারের পর বাংলাদেশকে তুচ্ছতাচ্ছ্যিল্য করে বক্তব্য রেখেছিলেন শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা। শুরু হয়ে যায় কথার লড়াই। এক পর্যায়ে বাংলাদেশের টিম ডিরেক্টর সুজনও তাতে যোগ দেন। তাকে পাল্টা জবাব দেন লঙ্কান ব্যাটিং গ্রেট মাহেলা জয়াবর্ধনে। কথার লড়াই অমীমাংসিত থাকলেও মাঠে জিতেছে শ্রীলঙ্কা, এরপরও সেই রেশ কাটেনি। শ্বাসরুদ্ধকর জয়ে এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত হওয়ার পর বাংলাদেশকে খোঁচা দিলেন জয়াবর্ধনে।

ম্যাচ শুরুর আগে সুজনের বক্তব্যের ভিডিও দেখে দলকে স্পষ্ট বার্তা দিয়েছিলেন জয়াবর্ধনে। ম্যাচ শুরুর দিন ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা জয়াবর্ধনে টুইটারের ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘মনে হচ্ছে শ্রীলঙ্কার বোলারদের তাদের সামর্থ্য দেখানোর সময় চলে এসেছে এবং মাঠে ব্যাটসম্যানদের নিজেদের প্রমাণ দিতে হবে।’

ফল নিজেদের পক্ষে যাওয়ায় স্বস্তির বাতাস বইছে তার মনে। কথার লড়াইয়েও নিজেদের যেন বিজয়ী ঘোষণা করলেন জয়াবর্ধনে। শ্রীলঙ্কার ২ উইকেটের জয়ের পর তার টুইট, ‘খুব ভালো করেছ ছেলেরা। চাপের মধ্যেও এই ম্যাচ জেতার জন্য দারুণ লড়াই করেছ। বলা নিরাপদ যে এটা ছিল একটা বিশ্বমানের পারফরম্যান্স।

শেয়ার করুন