২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪২:২৩ পূর্বাহ্ন
রাজশাহীর পবার হরিপুরে বিট পুলিশিং সভা
  • আপডেট করা হয়েছে : ০৪-০৯-২০২২
রাজশাহীর পবার হরিপুরে বিট পুলিশিং সভা

রাজশাহীর পবার হরিপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে এ সভা অনুষ্ঠিত হয়। আরএমপি দামকুড়া থানা অফিসার্স ইনচার্জ মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের ডিসি বিভূতি ভূষন ব্যানার্জী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের এডিসি সাখাওয়াত হোসেন, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল।

বিট অফিসার এসআই আলী আকবার আকন্দের পরিচালনায় বক্তব্য রাখেন হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান নবাব, হরিপুর ইউপি’র সদস্য সাইদুর রহমান বাদল, মাহফুজুর রহমান, নওশাদ আলী, রাজু আহমেদ।

সভায় বক্তারা বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় বাল্য বিবাহ, যৌতুক ও মাদকসহ সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যায়। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হয়। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যায়।

উপস্থিত ছিলেন হরিপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিনহাজুল ইসলাম মান্নু, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন শাকিল প্রমুখ।

শেয়ার করুন