০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ০৯:১৬:৪৩ পূর্বাহ্ন
বাঘায় পৃথক দুই ঘটনায় নিহত ১, আহত ২
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২২
বাঘায় পৃথক দুই ঘটনায় নিহত ১, আহত ২

রাজশাহীর বাঘায় পৃথক দুটি ঘটনার একটিতে মোটরসাইকেল চালক সাহাবুল ইসলাম (৪০) নামের একজন নিহত ও তার সাথে থাকা আলীফ হোসেন (৩৫) আহত হয়েছে। আরেকটি ঘটনায় প্রতিপক্ষের মারধরে মাথ গুরুতর আহত হয়েছেন উপজেলা বাউসা কসের উদ্দিন সরকার পাড়া গ্রামের কায়েম উদ্দিনের ছেলে মানিক উদ্দিন (৩৭)।

জানা যায়, গত রোববার বিকেল সাড়ে ৫টার দিকে পাবনার ঈশরদী এলাকার মৃত নজু প্রামানিকের ছেলে সাহাবুল ইসলাম (৪০) ও ইয়ার আলীর ছেলে আলী হোসেন (৩৫) একই মোটরসাইকেলে নিয়ে বাড়িতে ফেরার পথে উপজেলার বানিয়াপাড়া এলাকায় সামনে থেকে আসা অপর একটি মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান মোটরসাইকেল চালক সাহাবুল ইসলাম।

অপর এক ঘটনায় রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাউসা বাজার থেকে বাড়ি ঢেরার পথে প্রতিপক্ষের মারধরে মাথায় লেগে গুরুতর আহন হন, উপজেলা বাউসা কসের উদ্দিন সরকার পাড়া গ্রামের কায়েক উদ্দিনের ছেলে মানিক উদ্দিন (৩৭)। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত মানিক উদ্দীন জানান, জমি বন্ধক রাখা দেড় লক্ষ টাকা নিয়ে বাউসা বাজার থেকে বাড়ি ফিরছিলেন তিনি। বাউসা বাজারের দক্ষিনে ফাঁকা রাস্তায় পৌঁছলে তার পথরোধ করে বাশের লাঠি দিয়ে মাধর করে একউ এলাকার কালাম উদ্দিন, সজল প্রামানিক, উসমান আলী, সাবুল উদ্দিন, শাইন আলী, মাসুম আলী, গোলাপসহ ৭/৮ জনের একটি দল। মানিক উদ্দীনের দাবি, মারধর করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়েছে। এই ঘটনায় আহতের ভাই মুক্তার আলী বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ করে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বাউসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ তুফান বলেন, মাঠের ড্রেন কাটাকে কেন্দ্র করে তাদের মধ্যে আগের একটি দ্বন্দ্ব ছিল। সেই জের ধরে এ ধরনের ঘটনা ঘটেছে। তবে টাকা নেওয়ার কথা অস্বিকার করেছেন প্রতিপক্ষরা।
বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, বাউসার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। সড়ক দুর্ঘটনার বিষষটি জানেননা ।

শেয়ার করুন