০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৩:০৬:০২ পূর্বাহ্ন
মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীর অনশন
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২২
মান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রীর অনশন

নওগাঁর মান্দায় বিয়ের দাবিতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রী (২৩) তিন দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন। বিয়ের দাবি পূরণ না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাওয়াসহ আত্মহত্যার হুমকিও দিয়েছেন ওই ছাত্রী। গত শনিবার থেকে প্রেমিকের বাড়িতে তিনি অনশন করছেন। অভিযুক্ত প্রেমিকের নাম মিঠুন কুমার মণ্ডল (৩২)।

ওই ছাত্রী জানান, ফেসবুকের মাধ্যমে প্রায় এক বছর আগে মিঠুন কুমারের সঙ্গে তাঁর পরিচয় হয়। এক পর্যায়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সূত্রে ঘনিষ্ঠভাবে মেলামেশা করেন তারা।

তরুণী অভিযোগ করে বলেন, ‘মিঠুন আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। ফোনও রিসিভ করে না। এ অবস্থায় অনেক কষ্টে মিঠুনের গ্রামের ঠিকানা সংগ্রহ করেছি। এখন বিয়ের দাবিতে অনশন করছি। দাবি পূরণ না হলে এখানেই আত্মাহুতি দিব। ’

বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের সদস্য বেলাল হোসেন বলেন, ‘সংবাদ পেয়ে শনিবার সন্ধ্যার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীকে বোঝানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু তরুণী বিয়ের দাবিতে অনড় রয়েছে। অবস্থা বিবেচনায় গ্রামপুলিশ পাহারায় প্রতিবেশী সুকেশ চন্দ্র মণ্ডলের বাড়িতে রাখা হয়েছে তাঁকে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও মান্দা থানার ওসিকে অবহিত করা হয়েছে। ’

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মেয়েটি মামলা করতে চাইলে সব ধরনের আইনি সহায়তা দেওয়া হবে।

শেয়ার করুন