৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:২০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
ঠাকুরগাঁওয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২২
ঠাকুরগাঁওয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শুক্রবার (২৭ মে) প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি'র নেতাদের লাগাতার মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।
এদিন বিকেলে জেলা শহরে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমবেত হন নেতাকর্মিরা।
 
পরে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ’র সভাপতিত্বে সমাবেশে  বক্তব্য রাখেন, জেলা আ.লীগের উপ-প্রচার সম্পাদক সোহেল রানা, পৌর আ.লীগের সাংগঠনিক সম্পাদক মহির উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বপন কুমার ঘোষ, উপ-মহিলা বিষয় সম্পাদক শিউলী আক্তার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান টিটু, প্রভাষক আল মামুন রহিম, সাধারণ সম্পাদক আবু ওয়াফু তপু, যুন্ম সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন, দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিএনপি নেতারা মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন, তারা কখনো দেশের মানুষের শান্তি দেখতে চায়না, দেশের উন্নয়ন সহ্য করতে পরেনা। শুধু মিথ্যাচার দিয়েই এগিয়ে যেতে চায়। আমাদের নেত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্য নিয়ে বিএনপির নেতারা ভুল ব্যাখ্যা দিয়ে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। সেই সাথে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করে উদ্দেশ্য প্রণোদিতভাবে তথাকথিত প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যকে ‘হত্যার হুমকি’র বয়ান তৈরি করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় বিক্ষোভ ও সমাবেশে থাকা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মিরা আলোচনা শেষে জেলা ডাকবাংলা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শেয়ার করুন