২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:৫৯:২৪ পূর্বাহ্ন
পুঠিয়াতে মসজিদ নির্মাণে চাঁদাবাজির অভিযোগে চেয়ারম্যানের ছেলে গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২৬-১০-২০২২
পুঠিয়াতে মসজিদ নির্মাণে চাঁদাবাজির অভিযোগে চেয়ারম্যানের ছেলে গ্রেপ্তার

পুঠিয়ায় মডেল মসজিদ নির্মাণকাজে চাঁদাবাজির অভিযোগে হওয়া মামলায় সাকলায়েন অমি নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সাকলায়েন চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদের ছেলে। মঙ্গলবার রাতে উপজেলার বানেশ্বর বাজারের ট্রাফিক মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালমের ছেলেসহ ৭ জন পুঠিয়া উপজেলা পরিষদের চত্বরে নির্মাণাধীন মডেল মসজিদের ম্যানেজার আনোয়ার হোসেনের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় ম্যানেজার আনোয়ার হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে তাকে অকথ্য ভাষায় গালাগাল ও মারধর শুরু করে।

তার পর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে জখম করে পালিয়ে যায়। পরে সেখানকার শ্রমিকরা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার শরীরের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়।

শনিবার ২২ অক্টোবর আনোয়ার হোসেন বাদী হয়ে পুঠিয়া থানায় ৭ জনকে আসামি করে একটি মামলা করেন। সেই মামলায় পুঠিয়া থানা পুলিশ অমিকে গত রাতে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, গ্রেফতার আসামিকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন