২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:২১:৫৮ পূর্বাহ্ন
রাজশাহীতে নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২২
রাজশাহীতে নিখোঁজের তিন দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

রাজশাহীর বাঘায় নিখোঁজের ৩ দিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে নিখোঁজের পরদিন তার ব্যাটারিচালিত ভ্যানটি ব্যাটারি ছাড়াই উদ্ধার করা হয়।

বুধবার (২ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে বাঘা উপজেলার মনিগ্রাম তুলসী আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত স্কুল ছাত্রের নাম সাব্বির হোসেন (১৬)। সে বাঘার বাউসা ইউনিয়নের আড়পাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। শারীরিক ও বাক প্রতিবন্ধী সাব্বির হোসেন আড়পাড়া আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে অধ্যয়নরত ছিল।

ঘটনাসূত্রে জানা যায়, গত রোববার (৩০ অক্টোবর) বিকেলে স্কুল থেকে ফিরে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হন সাব্বির হোসেন (১৬)। গভীর রাত পর্যন্ত বাড়ি না আসায় রাত ১১টার দিকে সাব্বিরের চাচা শরিফুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট-ঈশ্বরর্দী সড়কের পাশ থেকে ভ্যানটি উদ্ধার করা হয়। তবে এসময় ভ্যানে কোনো ব্যাটারি পাওয়া যায় নি। সবশেষ আজ (বুধবার) সকালে মনিগ্রাম তুলসীপুর থেকে ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

ওসি সাজ্জাদ হোসেন বলেন, ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হবে।

শেয়ার করুন