২৭ নভেম্বর ২০২২, রবিবার, ০৪:৬:৫০ পূর্বাহ্ন
চারঘাট প্রেসক্লাবের সভাপতি ও শিক্ষক মোজাম্মেল হকের স্বরণ সভা ও দোয়া মাহফিল
  • আপডেট করা হয়েছে : ১২-১১-২০২২
চারঘাট প্রেসক্লাবের সভাপতি ও শিক্ষক মোজাম্মেল হকের স্বরণ সভা ও দোয়া মাহফিল

 চারঘাট প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক এর চারঘাট সংবাদদাতা এবং চারঘাট মহিলা ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক এস এম মোজাম্মেল হকের অকাল মৃত্যুবরণ করায় এর স্মৃতিচারণ ,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহীর চারঘাট মহিলা ডিগ্রী কলেজ অয়োজনে বৃহস্পতিবার দুপুরে অত্র চারঘাট মহিলা কলেজে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। চারঘাট মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হাই এর সভাপতিত্বে স্মৃতি স্বরণে ,আলোচনা সভা ও এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পৌর মেয়র একরামুল হক, অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মাজদার রহমান, কলেজ শিক্ষক মাহফুজ আহম্মেদ, মনিমুল ইসলাম , শরিফুল ইসলাম, মরহুম এস এম মোজাম্মেল হকের পিতা এনামুল হক নিজাম, চারঘাট প্রেসক্লাবের (ভারপ্রাপ্ত) সভাপতি নজরুল ইসলাম, মরহুম এস এম মোজাম্মেল হকের সহধর্মিনীসহ শিক্ষক,কর্মচারী,সাংবাদিক ও ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য যে মরহুম এস এম মোজাম্মেল হক চারঘাট প্রেসক্লাবের সভাপতি ও চারঘাট মহিলা ডিগ্রী কলেজের রাষ্টবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক। তিনি গত ১০ ই জুলাই পবিত্র ঈদ-উল-আযহার সময় দুপুরে মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সবশেষে চারঘাট মহিলা ডিগ্রী কলেজ পক্ষ নিহত পরিবারকে একটি কোরআন শরীফ বই ও জায়নামাজ প্রদান করা হয়। তার ছেলে এবং সহধর্মিনীসহ পরিবারের জন্য দোয়া মোনাজাত ও মিলাদ মাহফিল করা হয়।

শেয়ার করুন